আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার হাসপাতাল ছাড়বেন মন্ত্রী গাজী

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এখন সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি স্বাভাবিকভাবে হাটাচলা ও খাওয়াদাওয়া করতে পারছেন । মন্ত্রী আগামিকাল সোমবার হাসপাতাল ছাড়তে পারবেন বলে ডাক্তারগণ আশাবাদ ব্যক্ত করেছেন । তিনি সিঙ্গাপুর থেকে মন্ত্রণালয়ের দৈনন্দিন কাজকর্মের বিষয়ে দিকনির্দেশনা প্রদান করছেন। তাছাড়া  হাসপাতালে থেকে তিনি নারায়ণগঞ্জের খোঁজ খবর রাখছেন। শনিবার (১৮ জানুয়ারি) গোলাম দস্তগীর গাজী রাজনৈতিক-প্রশাসনিক ব্যক্তিবর্গ ও আত্মীয় স্বজনদের  সাথে স্কাইপে কথা বলেছেন।

মন্ত্রী’র দ্রুত সুস্থতা ও দেশে ফেরার জন্য তাঁর পরিবার এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, বস্ত্র ও পাট মন্ত্রী গত ১২ জানুয়ারি (রবিবার) উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। এর আগে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । পরে শারীরিক অবস্থার সামান্য অবনতি হলে তাকে এয়ার এ্যাম্বুলেন্স যোগে সিঙ্গাপুর নেয়া হয় । ১১ জানুয়ারি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জন্য দেশবাসীর কাছে চায় তার পরিবার। পরে রূপগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে তার জন্য দোয়ার আয়োজন করা হয়।

 

স্পন্সরেড আর্টিকেলঃ